Breaking News

ল্যাপটপ টিম সিইএস 2018 এ নতুন পিসি

ল্যাপটপ টিম সিইএস 2018 এ নতুন পিসি


এটি ইন্টেল এবং এএমডি, ল্যাপটপ সংস্থা এবং স্মার্টফোন মস্তিষ্কে বা এলেক্সা এবং সবাই, সিইএস-এ নতুন কম্পিউটারের গল্প টিম-আপসের গল্প ছিল।







সিইএস 2018 এর মাঝামাঝি, ল্যাপটপ, 2-ই -1 হাইব্রিড, ডেস্কটপ এবং ট্যাবলেট সহ নতুন কম্পিউটারের স্লেটটি একটু শুকনো অনুভব করে। কয়েকটি বিপ্লবী নতুন ডিজাইন ছিল, এবং শুধুমাত্র একটি মুষ্টিমেয় ব্র্যান্ড-নতুন পণ্য ছিল - অধিকাংশ ডেল, এইচপি, লেনোভো এবং অন্যান্য থেকে বিদ্যমান লাইনের মধ্যে সামান্য অভ্যন্তরীণ বা বহিরাগত আপডেট ছিল।

কিন্তু একটু গভীরে দেখে আমি বুঝতে পেরেছিলাম যে এটি একটি বছরের অংশীদারি এবং টিম-আপস ছিল, যেখানে নতুন কম্পিউটারের ভিতরের উপাদানগুলো একসঙ্গে কাজ করে কিভাবে তারা বাইরে তাকানোর চেয়ে বেশি গুরুত্বপূর্ণ ছিল।

ইন্টেল এবং এএমডি


এই একক প্রতিদ্বন্দ্বী pairing কোন এক চিন্তা কখনও হবে না। ইন্টেলের নতুন কাবি লেক জি প্রসেসরটি একটি ইন্টেল সিপিইউ এবং একটি AMD Radeon RX Vega এম গ্রাফিক্স চিপকে একটি খুব ছোট প্যাকেজে সংযোজিত করে যা পাতলা মূলধারার ল্যাপটপ এবং ছোট ডেস্কটপের মধ্যে ফিট হতে পারে। এখন পর্যন্ত, আমরা কয়েকটি ল্যাপটপ উদাহরণ দেখেছি, উচ্চ শেষ ডেল এক্সপিএস 15 ২-ইঞ্চি এবং এইচপি স্পেক্টেটর এক্স 360 15, ইন্টেলের নিজস্ব হডস ক্যানিয়ন এনইউসি-এর সাথে, একটি ছোট বই আকারের ডেস্কটপ, কিন্তু এটি নতুন হার্ডওয়্যার ধারণা আমরা পরীক্ষার জন্য সবচেয়ে আগ্রহী এবং 2018 সালে বেঞ্চমার্ক

ল্যাপটপ সংস্থা এবং স্মার্টফোন মস্তিষ্ক



এক সময়ে, প্রচলিত বুদ্ধি ছিল স্মার্টফোনের এত ক্ষমতাশালী এবং এতটা বৈশিষ্ট্যপূর্ণ বস্তু হয়ে উঠছিল, এবং এই ধরনের বড় পর্দার সঙ্গে, তারা বেশিরভাগ লোকের জন্য ট্যাবলেট এবং ল্যাপটপগুলি প্রতিস্থাপন করবে। ট্যাবলেসগুলি আসলে সর্বদাই সর্বদাই জনপ্রিয় হয়ে উঠেছে, কিন্তু কম্পিউটারটি প্রাণবন্ত হয়ে উঠেছে, যেহেতু মানুষ প্রকৃতিকে শারীরিক কীবোর্ড, টাচপ্যাড এবং পূর্ণ-আকারের প্রদর্শনগুলির মত করে ছেড়ে দেয়।


Lenovo Miix 630 একটি স্ন্যাপড্রাগন প্রসেসর দিয়ে প্রথম উইন্ডোজ পিসি এক।










No comments